Small Business idea

শুন্য কম্পিটিশনে উচ্চ আয়ের সুযোগ রয়েছে এই ব্যবসাতে! একবার শুরু করলে মালামাল হতে পারেন আপনিও – small business ideas

আপনারও কি প্রথম থেকেই চাকরি ছেড়ে ব্যবসার প্রতি ঝোঁক? তাহলে আজ আমরা আপনাদের সম্পূর্ণ আলাদা রকমের একটি ব্যবসায়িক ধারণা সম্পর্কে জানাতে চলেছি। শুন্য কম্পিটিশনে উচ্চ আয়ের সুযোগ রয়েছে এই ব্যবসাতে! এই নিবন্ধটি সম্পূর্ণরূপে পড়লে আপনি শুধু ব্যবসায়িক ধারনাই নয় বরং এই ব্যবসাকে কিভাবে বাস্তব রূপ দেবেন সে সম্পর্কেও বিস্তারিত তথ্য সঠিক ও পুঙ্খানুপুঙ্খভাবে জানতে পারবেন। এই ব্যবসাটি এতটাই অনন্য যে খুব কম সংখ্যক মানুষই এই ব্যবসা সম্পর্কে স্বল্প বিস্তার ধারণা রাখেন।

এই ব্যবসায়ী আপনাকে এমন একটি পণ্য বিক্রয় করতে হবে যা আপনার কাছে আছে জানতে পারলে সাধারণ মানুষ নিজে থেকেই আসবে তাদের সমস্যার সমাধান খুঁজতে। কারণ এই ব্যবসাটি এমন একটি সমস্যার সমাধানের পথ প্রশস্ত করে ই যা আমাদের ভারতবর্ষের বেশিরভাগ মানুষই সম্মুখীন হয়ে থাকেন। এছাড়াও আপনি এই ব্যবসাটি শুরু করে অনায়াসে মোটা অংকের অর্থ উপার্জন করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই ব্যবসা সম্পর্কে বিস্তারিত খুঁটিনাটি।

আমাদের বাড়িতে স্থাপিত বৈদ্যুতিক মিটার থেকে প্রায়শই বিদ্যুৎ লিকেজ এর কথা তো শুনেই থাকি। আর এর কারণেই বিদ্যুৎ বিল ১৫ শতাংশ থেকে ২০ শতাংশ বৃদ্ধি পেয়ে থাকে। অর্থাৎ ধরা যাক আপনার বাড়ির বিদ্যুৎ বিল যদি ২,০০০ টাকা এসে থাকে এক্ষেত্রে ৩০০-৪০০ টাকা বৃদ্ধি পেয়েছে শুধুমাত্র বিদ্যুৎ লিকেজের কারণে। তবে এই সমস্যারও সমাধান রয়েছে। ভারতীয় বাজারে Acutrox কোম্পানির এমন একটি পণ্য রয়েছে যা আপনার বাড়ির বিদ্যুৎ লিকেজ সনাক্ত করে তা পুনরায় ঠিক করতে সক্ষম। ফলস্বরূপ বিদ্যুৎ বিল যথেষ্ট কম আসবে।

এখন বন্ধুরা আপনার করণীয় হল Acutrox কোম্পানির সাথে যোগ দিয়ে তাদের পরিবেশক হয়ে উঠতে হবে এবং তাদের পণ্য বিক্রি করে আপনি মোটা অংকের অর্থ উপার্জন করতে পারেন। উক্ত কোম্পানির তরফ থেকে একটি স্মার্ট ইলেকট্রিসিটি সেভার কার্ড চালু করেছে, এই কার্ড বৈদ্যুতিক মিটারের বিদ্যুৎ লিকেজ সনাক্ত করতে সক্ষম আর বিদ্যুৎ লিকেজ সনাক্ত হলে তা অতি সহজেই ঠিকও করা সম্ভব।

See also  বিনিয়োগ শুধু একবার, চাহিদা রয়েছে সর্বত্র ও আয় হবে লক্ষাধিক - Small business ideas

Acutrox কোম্পানির ডিস্ট্রিবিউটর হওয়ার সুবিধা

  • আপনি একটি অনন্য পণ্যের অধিকারী হবেন।
  • তাদের দেওয়া পণ্যের উপর যথেষ্ট লভ্যাংশ পাবেন।
  • পণ্য বিক্রির জন্য আপনার উপর কোন প্রকার প্রেসার সৃষ্টি করা হবে না।
  • কোম্পানির সাথে যোগদানের জন্য আপনাকে কোনরকম সঞ্চয় করার প্রয়োজন নেই।
  • এই ব্যবসা শুরু করার জন্য আপনার আলাদা করে কোনরকম জায়গার প্রয়োজন পড়বে না।
  • পণ্য বাজারজাতকরণের জন্য যাবতীয় খরচ বহন করবে কোম্পানি।
  • বাজারে কোনরকম প্রতিযোগিতা ছাড়াই এই ব্যবসা করা সম্ভব।

আপনি যদি Acutrox কোম্পানিতে একজন ডিস্ট্রিবিউটর হতে চান এক্ষেত্রে, আপনি কোন কর্মচারী, পার্ট টাইম চাকরির জন্য, কোন স্টুডেন্ট, ব্যবসায়ী হোক বা অন্য কেউ যারা এই কোম্পানির সাথে যোগ দিতে চান তারা যোগ দিতে পারেন।

Acutrox কোম্পানিতে যোগ দিতে প্রয়োজনীয় নথিপত্র

Acutrox কোম্পানির ডিস্ট্রিবিউটার হওয়ার জন্য আপনার এই চার ধরনের ডকুমেন্ট থাকা বাধ্যতামূলক। প্রথমতঃ আধার কার্ড, দ্বিতীয়তঃ প্যান কার্ড, তৃতীয়তঃ GST রেজিস্ট্রেশন, চতুর্থতোঃ দুইটি পাসপোর্ট সাইজ ফটো।

Acutrox কোম্পানির ডিস্ট্রিবিউটর হতে কত খরচ?

বর্তমান সময়ে Acutrox কোম্পানির ডিস্ট্রিবিউটর হওয়ার জন্য আপনাকে সবমিলিয়ে 1.49 লক্ষ টাকা বিনিয়োগ করতে হবে। এর মধ্যে 18% GST ও ধরা হয়েছে।

এই কোম্পানিতে ডিস্ট্রিবিউটর হতে গেলে আপনাকে কোনরকম টাকা জমা করতে হবে না। শুধুমাত্র ডিলারশিপ ফি হিসাবে 11,000 টাকা, ন্যূনতম পরিমাণ 55 পিসি, কার্ড প্রতি রেট 2,100 টাকা, স্টক বিনিয়োগ 1,15,500 টাকা এবং GST স্বরূপ 18% প্রয়োজন।

Acutrox কোম্পানির ডিস্ট্রিবিউটর হওয়ার পদ্ধতি

Acutrox কোম্পানির ডিস্ট্রিবিউটর হওয়ার জন্য আপনি অতি অবশ্যই নিম্নে প্রদান করা নম্বরে কল করতে পারেন অথবা ইমেইল ও করতে পারেন।

Ph – 7450074740

ইমেইল – info@acutrox.com

তো বন্ধুরা আপনিও পারেন এই কোম্পানিতে ডিস্ট্রিবিউটার পদে যোগ দিয়ে প্রতি মাসে মোটা অংকের অর্থ উপার্জন করতে।

Related Articles

Leave a Reply

Back to top button
Join Our WhatsApp Group!